• দুপুর ২:৫৫ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
নারায়ণগঞ্জ কারারক্ষীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

নারায়ণগঞ্জ কারারক্ষীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়নগঞ্জ জেলা কারাগারে কর্মরত এক কারারক্ষীর বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে এক নারী (২৩)।

অভিযুক্ত কারারক্ষী জামালপুর জেলার সদর থানার ঝাউলা গ্রামের মৃত রুস্তম আলীর পুত্র কাজিম উদ্দিন (৪৮)। সে নারায়নগঞ্জ জেলার কারারক্ষী বলে জানা যায়।

কারারক্ষী কাজিম উদ্দিন কর্তৃক এমন ধর্ষনের ঘটনার বিষয়ে যোগাযোগ করা হলে নারায়ণগঞ্জ কারাগারের সুপারিন্টেন্ডেন্ট (সুপার) মাহবুবুর রহমান বলেন, কাজিম উদ্দিন ডিউটিতেই আছেন। তবে তার বিষয়ে ধর্ষণের অভিযোগের বিষয়ে আমার কিছু জানা নাই। এ বি আমি খোজ খবর নিচ্ছি।

 মামলায় উল্লেখ্য করা হয়, অভিযুক্ত কারারক্ষী মামলার বাদীর স্বামীর আত্মীয়। বিগত ০৭ বছর পূর্বে বাদীর বিয়ে হয়। তারা বর্তমানে ফতুল্লা থানা এলাকায় বসবাস করে এবং তার স্বামী গার্মেন্টসে চাকুরী করে। সকাল আটটায় বাদীর স্বামী কর্মস্থলে যায় এবং রাত নয়টায় কর্মস্থল থেকে বাসায় ফিরে আসে। অভিযুক্ত কারারক্ষী বাদীর আপন কাকা শ্বশুরের ছেলে। সম্পর্কে ভাসুর। সে পূর্বে টাঙ্গাইল জেলখানায় কারারক্ষী হিসাবে কর্মরত ছিল। ২০২১ সালের ২৩ ডিসেম্বর সে টাঙ্গাইল জেলা কারাগার থেকে বদলী হয়ে নারায়নগঞ্জ জেলা কারাগারে যোগদান করে। এর একদিন পর সকাল নয়টার দিকে সে বাদীর বাসায় আসে। এরপর থেকে প্রতিনিয়ত অভিযুক্ত কারারক্ষী বাদীর বাসায় তার স্বামীর অনুপস্থিতিতে যাতায়াত করিতো। চলতি বছরের জানুয়ারী মাসের ৫ তারিখ সকাল নয়টার দিকে অভিযুক্ত কারারক্ষী বাদীর বাসায় বসে। সে সময় বাদী নিজ ঘরে শুয়ে ছিলো। এ সময় কৌশলে কারারক্ষী বাদীর সাথে বেশ কিছু ছবি তুলে। এক পর্যায়ে অঙ্গিভঙ্গি করিয়া কথাবার্তা বলিতো এবং মোবাইলেও কু-প্রস্তাবের ইঙ্গিত বহন করিতো। পরবর্তীতে অশ্লীল ছবির হুমকি দিয়ে জানুয়ারী মাসের ১২ তারিখ বেলা সাড়ে ১২ টার দিকে বাসায় এসে ভয়ভীতি প্রদর্শনের মাধ্যমে জোর পূর্বক দৈহিক সম্পর্ক গড়িয়া তোলে। এই ভাবে সে প্রায়ই সময় বাদীর বাসায় আসতো এবং বাদীর সাথে বিভিন্ন সময় শারীরিক মেলা মেশা করতো। সর্বশেষ ফেব্রুয়ারী মাসের ২২ তারিখ বেলা ১১ টার দিকে অভিযুক্ত কারারক্ষী কাজিম উদ্দিন বাদীর বাসায় গিয়ে জোড়পূর্বক বাদীকে ধর্ষন করে এবং বিষয়টি কাউকে না জানানোর হুমকি প্রদান করে ।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযোগ পেয়ে মামলা গ্রহন করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution